সোনালী ব্যাংক মোবাইল নাম্বার | Sonali Bank Mobile Number

সোনালী ব্যাংক মোবাইল নাম্বার – Sonali Bank Mobile Number. যদি আপনি একজন সোনালী ব্যাংকের গ্রাহক হয়ে থাকেন।

সোনালী ব্যাংক মোবাইল নাম্বার | Sonali Bank Mobile Number
সোনালী ব্যাংক মোবাইল নাম্বার

তাহলে অবশ্যই আপনার এই ব্যাংকের সাথে বিভিন্ন ধরনের মতামত এবং অভিযোগ করার প্রয়োজন হবে। আর যখন আপনি আপনার নিজস্ব কোন মতামত কিংবা আপনার নিজস্ব কোন অভিযোগ সোনালী ব্যাংকে জানাতে চাইবেন।

ঠিক তখনই কিন্তু আপনার সোনালী ব্যাংক মোবাইল নম্বর এর প্রয়োজন হবে। যে মোবাইল নাম্বার গুলোতে ফোন করে আপনি আপনার যেকোনো ধরনের ব্যক্তিগত মতামত কিংবা আপনার কোন ব্যাংকিং রিলেটেড সমস্যার কথা বলতে পারবেন।

এবং প্রয়োজনে আপনি এই মোবাইল নাম্বার গুলোতে ফোন করে আপনার সেই সমস্যা গুলো সমাধান করে নিতে পারবেন।

এর পাশাপাশি যখন আপনি আপনার আর্থিক লেনদেন করার জন্য সোনালী ব্যাংক ব্যবহার করবেন। তখন কিন্তু আপনার সেই ব্যাংকের বিভিন্ন বিষয় সম্পর্কে তথ্য জানার প্রয়োজন পড়বে।

যেমন, লোন রিলেটেড কোন বিষয়ে কিংবা নতুন একাউন্ট তৈরি করবেন সেই বিষয় সম্পর্কে জানার জন্য আপনার সরাসরি ব্যাংকে যাওয়ার প্রয়োজন পড়বে না।

আপনি আরোও দেখতে পারেন,

বরং আপনি সোনালী ব্যাংক মোবাইল নাম্বার থেকে ফোন করে এই সমস্ত যাবতীয় তথ্য গুলো আপনি ঘরে বসেই নিতে পারবেন।

আর বর্তমান সময়ে আপনার, আমার মত প্রায় অধিকাংশ গ্রাহকরা তাদের এ ধরনের সমস্যা সমাধানের জন্য সোনালী ব্যাংক মোবাইল নাম্বার এর মাধ্যমে সম্পন্ন করে থাকে।

কিন্তু দুঃখজনক হলেও সত্য যে বাংলাদেশের অন্যান্য ব্যাংকের নির্দিষ্ট কিছু নাম্বার থাকে। যে নাম্বারে ফোন করলে আপনি সরাসরি ওই ব্যাংকের কর্মকর্তা সঙ্গে যোগাযোগ করতে পারবেন।

কিন্তু আপনি যদি একজন সোনালী ব্যাংক গ্রাহক হয়ে থাকেন। তাহলে এই বিষয়টি আপনার ভালো করেই জানা থাকবে যে, সোনালী ব্যাংকের জন্য এরকম কোন নির্দিষ্ট নাম্বার নেই।

যে নাম্বার গুলো তে ফোন করলে আপনি সরাসরি সোনালী ব্যাংক এর কর্তৃপক্ষের সাথে কথা বলতে পারবেন। এবং আপনার প্রয়োজনীয় তথ্যগুলো সম্পর্কে জানতে পারবেন।

আর সে কারণেই মূলত অনেক গ্রাহক সোনালী ব্যাংক মোবাইল নাম্বার গুলো নিয়ে অনেক শঙ্কায় পড়ে যায়।

আর সে জন্যই মূলত আজকের এই আর্টিকেল টি লেখা হয়েছে। কারণ আজকের এই আর্টিকেলে আমি সোনালী ব্যাংক মোবাইল নাম্বার এবং সোনালী ব্যাংক সকল শাখার মোবাইল নাম্বার নিয়ে বিস্তারিত আলোচনা করব।

অর্থাৎ কিভাবে আপনি সোনালী ব্যাংক হেল্পলাইন নাম্বার পাবেন। এবং কিভাবে তাদের সঙ্গে আপনার যোগাযোগ করবেন।

এই সমস্ত বিষয় গুলো নিয়ে আজকে বিশদ ভাবে আলোচনা করবো। তো আপনি যদি একজন সোনালী ব্যাংক গ্রাহক হয়ে থাকেন।

এবং যদি আপনার সোনালী ব্যাংক মোবাইল নাম্বার এর প্রয়োজন হয়ে থাকে। তাহলে চেষ্টা করবে আজকের পুরো আর্টিকেল টি মনোযোগ সহকারে পড়ার।

সোনালী ব্যাংক মোবাইল নাম্বার আছে কি ?

আর্টিকেল এর শুরুতেই আমি একটা কথা বলেছি যে, বাংলাদেশের অন্যান্য ব্যাংক গুলো তে যেমন নির্দিষ্ট মোবাইল নম্বর থাকে।

যে মোবাইল নম্বর গুলোতে ফোন করলে আপনি আপনার সেই ব্যাংক রিলেটেড যাবতীয় তথ্য গুলো জানতে পারবেন। এবং যদি আপনার সেই ব্যাংক রিলেটেড কোন সমস্যা হয়।

তাহলে আপনি খুব সহজেই সেই সমস্যা গুলো সমাধান করতে পারবেন। কিন্তু সোনালী ব্যাংকের ক্ষেত্রে আপনি সেরকম কোন মোবাইল নাম্বার পাবেন না।

কেননা এরকম সুযোগ সোনালী ব্যাংক থেকে দেওয়া হয়নি। যার কারণে আপনি অন্যান্য ব্যাংকের মতো সোনালী ব্যাংকে সরাসরি নির্দিষ্ট কোন নাম্বারে ফোন করে যোগাযোগ করা করতে পারবেন না।

তবে এখন অথবা আপনি ভাবছেন যে যদি তাদের নির্দিষ্ট কোন নাম্বার না থাকে। তাহলে কিভাবে আপনি তাদের সাথে মোবাইলে যোগাযোগ করবেন।

এবং কিভাবে আপনি আপনার সমস্যা গুলো সমাধান করবেন। তো যদি আপনার মনে এই প্রশ্নটি জেগে থাকে, তাহলে আমি আপনাকে বলবো যে।

সোনালী ব্যাংকের নির্দিষ্ট কোন নাম্বার না থাকলেও আপনি সেই ব্যাংকের মধ্যে যারা কর্মরত রয়েছেন কিংবা ব্রাঞ্চ ম্যানেজার হিসেবে নিযুক্ত আছেন।

আপনি চাইলে তাদের মোবাইল নাম্বার গুলো সংগ্রহ করতে পারবেন। এবং সেই নম্বর গুলো তে ফোন করে আপনি আপনার অভিযোগ কিংবা সমস্যার কথা গুলো জানাতে পারবেন।

আর সেই ব্রাঞ্চ ম্যানেজার আপনার সেই সমস্যা গুলো সমাধান করে দেবে।

দেখুন সোনালী ব্যাংকে মানুষ প্রতিদিন অনেক কল আসে যার জন্য আপনি তাদের লাইনে পেতে অনেক সমস্যা হবে । তার থেকে ভাল হয় আপনি যে ব্যাংক থেকে একাউন্ট খুলেছেন।

সেই ব্যাংকে ফোন দিয়ে আপনার দরকারি বিষয় তাদের বলেন।

এর জন্য আমার দেওয়া নিছে দেওয়া লিঙ্ক এ ক্লিক করে আপনার জেলা সিলেক্ট করলে উপজেলা সহ মোবাইল নুম্বার এবং ইমেইল ঠিকানা পাবেন।

LIST OF DOMESTIC BRANCHES সোনালী ব্যাংক মোবাইল নাম্বার এখানে
Sonali Bank Limited
Head Office
35-42,44 Motijheel C/A
Dhaka -1000
Bangladesh.
PABX :0257161080-88
FAX – 88-02-9561410, 88-02-9552007LIST OF CORPORATE BRANCHES

প্রিয় পাঠক, উপরে আপনি বেশ কিছু ব্রাঞ্চ ম্যানেজার এর নাম্বার দেখতে পাচ্ছেন। মূলত এগুলো হলো সোনালী ব্যাংকে কর্মরত রয়েছেন এমন কিছু ব্রাঞ্চ ম্যানেজারের নম্বর।

যে নাম্বার গুলোতে আপনি ফোন করলে আপনার যাবতীয় সমস্যার কথা গুলো বলতে পারবেন। এবং প্রয়োজনে সেই ব্রাঞ্চ ম্যানেজার আপনার সমস্যা গুলো সমাধান করে দেওয়ার চেষ্টা করবে।

সোনালী ব্যাংক মোবাইল নাম্বার দিয়ে কি কি করা যাবে?

তো উপরে আপনি সোনালী ব্যাংকে কর্মরত অবস্থায় আছেন। এমন কিছু ব্রাঞ্চ ম্যানেজারের মোবাইল নাম্বার দেখতে পাচ্ছে।

এখন হয়তো বা আপনার মনে একটি প্রশ্ন জেগে থাকতে পারে যে। সোনালী ব্যাংক মোবাইল নাম্বার দিয়ে কি কি করা যাবে।

তো যদি আপনার মনে এই প্রশ্নটি জেগে থাকে, তাহলে আমি আপনাকে বলবো যে। এই ধরনের সোনালী ব্যাংক মোবাইল নাম্বার দিয়ে আপনি সোনালী ব্যাংক রিলেটেড যাবতীয় তথ্য গুলো সম্পর্কে জানতে পারবেন।

এবং আপনার যদি সোনালী ব্যাংকের মাধ্যমে আর্থিক লেনদেন করতে কোন ধরনের সমস্যা হয়। কিংবা আপনি যদি কোন তথ্য সম্পর্কে জানতে পারেন চান।

সে ক্ষেত্রে কিন্তু আপনি সেই তথ্য গুলো খুব সহজেই এই ব্রাঞ্চ ম্যানেজার কাছ থেকে জেনে নিতে পারবেন। এর পাশাপাশি যদি আপনি সোনালী ব্যাংক লোন সম্পর্কে কোন বিষয়ে বিষয়ে জেনে নিতে চান।

তাহলে আপনি এই ব্রাঞ্চ ম্যানেজার গুলো কে ফোন করে খুব সহজেই সেই লোন বিষয়ক তথ্য গুলো জেনে নিতে পারবেন।

সোনালী ব্যাংক মোবাইল নাম্বার কোনটি?

আপনাদের মধ্যে এমন অনেক মানুষ আছেন। যারা মূলত গুগলে প্রতিনিয়ত সোনালী ব্যাংক মোবাইল নাম্বার কোনটি এই বিষয়টি জানার জন্য সার্চ করে থাকে।

সত্যি বলতে সোনালী ব্যাংক এর মধ্যে এরকম কোন নির্দিষ্ট নাম্বার নেই। যে সোনালী ব্যাংক মোবাইল নাম্বার গুলোতে ফোন করে আপনি কোন সমস্যা সমাধান করবেন।

কেননা বাংলাদেশের অন্যান্য সব ধরনের ব্যাংকে এই সুবিধাটি থাকলেও দুঃখজনকভাবে সোনালী ব্যাংকে সেরকম কোন সুযোগ সুবিধা প্রদান করা হয়নি।

যার কারণে আপনি কোন স্পেসিফিক নাম্বার পাবেন না। যে নাম্বার গুলো তে আপনি সোনালী ব্যাংক রিলেটেড কোন সমস্যা কিংবা কোনো তথ্য জেনে নিতে পারবেন।

তবে উপরের আলোচনায় আমি বেশকিছু সোনালী ব্যাংক ব্রাঞ্চ ম্যানেজারের নাম্বার শেয়ার করেছি। যে নাম্বার গুলো কে ব্যবহার করে আপনি সোনালী ব্যাংক রিলেটেড যাবতীয় তথ্য গুলো জেনে নিতে পারবেন।

এবং প্রয়োজনে আপনার সমস্যার সমাধান করে নিতে পারবেন।

সোনালী ব্যাংক মোবাইল এ কখন কল দেওয়া যাবে?

তো সোনালী ব্যাংক মোবাইল নাম্বার গুলো দেখার পর এখন হয়তবা আপনার মনে একটি প্রশ্ন জেগে থাকবে যে। কখন আপনি এই নাম্বার গুলো তে ফোন করতে পারবেন।

এবং সেই নাম্বার গুলো কখন কখন আপনার ফোন রিসিভ করবে। আসলে এই বিষয়টি সম্পর্কে সঠিক কোন তথ্য দেওয়া সম্ভব নয়। কেননা সোনালী ব্যাংকের নির্দিষ্ট কোনো নাম্বার নেই।

এবং আমি উপরে যে নাম্বার গুলো শেয়ার করেছি। সেগুলো কিন্তু সোনালী ব্যাংকে কর্মরত অবস্থায় আছেন, এমন ব্রাঞ্চ ম্যানেজারের। তো আপনি তাদেরকে তখনই ফোন দিবেন যখন তাদের অফিস টাইম থাকবে।

অর্থাৎ সোনালী ব্যাংক যতক্ষণ পর্যন্ত খোলা থাকে আপনি সেই সময়ের মধ্যে তাদেরকে ফোন দেওয়ার চেষ্টা করবেন। কেননা সেই সময়ে সেই ব্রাঞ্চ ম্যানেজার গুলো অফিসের মধ্যেই কর্মরত অবস্থায় থাকবে।

সোনালী ব্যাংক ইমেইল এড্রেস কোনটি?

সত্যি বলতে সোনালী ব্যাংক মোবাইল নাম্বার না থাকলেও। আপনি চাইলে সোনালী ব্যাংক ইমেইল এড্রেস এর মাধ্যমে যে কোন ধরনের সাহায্য সহযোগিতা পাবেন।

মূলত আপনি যদি তাদের ইমেইল এড্রেসে মেইল করেন এবং আপনার কোনো অভিযোগ কিংবা আপনার কোন সমস্যার কথা বলেন। তাহলে কিন্তু আপনি সেই মেইলের মাধ্যমে খুব সহজেই তাদের সাথে কানেক্ট হতে পারবেন।

এবং তাদের মাধ্যমে আপনি আপনার যেকোন তথ্য জেনে নিতে পারবেন। এবং প্রয়োজনে আপনার কোন সমস্যা থাকলে সেই সমস্যা গুলো সমাধান করে নিতে পারবেন।

আর আপনি যদি সোনালী ব্যাংক ইমেইল এড্রেস গুলো সম্পর্কে জানতে চান। তাহলে আপনাকে নিচে দেওয়া লিংকে ক্লিক করতে হবে। এবং সেই লিঙ্ক থেকে আপনি সোনালী ব্যাংক এর সকল ইমেইল এড্রেস সম্পর্কে জেনে নিতে পারবেন।

সোনালী ব্যাংক ইমেইল এড্রেস: Click Here

সোনালী ব্যাংক হেড অফিস এড্রেস

আমাদের মধ্যে এমন অনেক মানুষ আছেন যারা মূলত সোনালী ব্যাংক হেড অফিস এর অ্যাড্রেস সম্পর্কে জানতে চান। তো যদি আপনি সোনালী ব্যাংক হেড অফিস এড্রেস সম্পর্কে জানতে চান।

তাহলে আপনি খুব সহজেই সেই এড্রেস সম্পর্কে জেনে নিতে পারবেন। কেননা এবার আমি সেই সোনালী ব্যাংক হেড অফিস এড্রেস টি উল্লেখ করে দিব।

চাইলে আপনি সেখানে সরাসরি গিয়ে যোগাযোগ করতে পারবেন।

Sonali Bank Limited Head Office 35-42,44 Motijheel C/A  Dhaka-1000 Bangladesh Pabx- 9550426-31,33,34,9552924

প্রিয় পাঠক উপরে আপনি যে ঠিকানা টি দেখতে পাচ্ছেন। সেটি মূলত সোনালী ব্যাংক এর হেড অফিসের অ্যাড্রেস। এবং যদি আপনি সরাসরি তাদের অফিসে যেতে চান, তাহলে অবশ্যই আপনাকে এই ঠিকানায় যেতে হবে।

আমাদের শেষকথা

প্রিয় পাঠক, যদি আপনি একজন সোনালী ব্যাংকের গ্রাহক হয়ে থাকেন। সেক্ষেত্রে বিভিন্ন সময় বিভিন্ন প্রয়োজনে আপনার সোনালী ব্যাংক মোবাইল নাম্বার এর প্রয়োজন হয়ে থাকবে।

কিন্তু বাংলাদেশের অন্যান্য ব্যাংক গুলোর মত আপনিও চাইলেও সোনালী ব্যাংক মোবাইল নম্বর সংগ্রহ করতে পারবেন না। কেননা সোনালী ব্যাংক এর সেরকম কোনো নির্দিষ্ট মোবাইল নাম্বার নেই।

যে নাম্বার গুলোর সাথে আপনি যোগাযোগ করতে পারবেন।

তবে আপনি চাইলে সোনালী ব্যাংক এর মধ্যে কর্মরত ব্রাঞ্চ ম্যানেজার এর নাম্বারে ফোন করে আপনার যাবতীয় তথ্য সম্পর্কে জানতে পারবেন।

এবং সোনালী ব্যাংক রিলেটেড কোন সমস্যা হলে আপনি তার সমাধান করে নিতে পারবেন। আর আজকে আমি সেই সোনালী ব্যাংক মোবাইল নাম্বার গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top