সোনালী ব্যাংক কাস্টমার কেয়ার নাম্বার | Sonali Bank Customer Care Number

সোনালী ব্যাংক কাস্টমার কেয়ার নাম্বার : আমরা সবাই জানি যে, বর্তমান সময়ে বাংলাদেশের অন্যান্য সব ব্যাংকের মধ্যে সোনালী ব্যাংক হল অন্যতম জনপ্রিয়।

সোনালী ব্যাংক কাস্টমার কেয়ার নাম্বার | Sonali Bank Customer Care Number
সোনালী ব্যাংক কাস্টমার কেয়ার নাম্বার

যে কারণে সোনালী ব্যাংকের ব্যবহার কারীর সংখ্যা ক্রমাগত হারে দিন দিন বেড়ে উঠছে। নানাবিধ সুযোগ সুবিধার পাশাপাশি গ্রাহকদের কথা সর্বদাই চিন্তা করে দীর্ঘদিন ধরে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে সোনালী ব্যাংক।

যার কারণে আপনি যদি আপনার আর্থিক লেনদেন করার জন্য সোনালী ব্যাংক কে নির্ধারন করে থাকেন। সেক্ষেত্রে আপনি বাড়তি কিছু সুযোগ সুবিধা ভোগ করতে পারবেন।

ঠিক তেমনি সোনালী ব্যাংকের একটি বিশেষ সুবিধা হল sonali bank customer care.

যখন আপনি সোনালী ব্যাংকের মাধ্যমে আপনার আর্থিক লেনদেন সম্পন্ন করবেন। তখন আপনার বিভিন্ন সময়ে ব্যাংক পরিচালকদের সাথে কথা বলার প্রয়োজন পড়বে।

তবে এই কথা বলার জন্য আপনি সব সময় সোনালী ব্যাংক শাখায় যেতে পারবেন, বিষয়টা এমন নয়। কারণ কিছু কিছু সময় আপনি এই সোনালী ব্যাংকের ব্রাঞ্চ অথবা শাখা থেকে অনেক দূরে অবস্থান করবেন।

এবং সেই সময়ে কিন্তু আপনি কোন সমস্যায় পড়লে তাৎক্ষণিক ভাবে সরাসরি ব্যাংকে যেতে পারবেন না। সেক্ষেত্রে আপনি সোনালী ব্যাংক কাস্টমার কেয়ারের সুবিধা নিতে পারবেন।

ব্যাংকিং নিয়ে আরোও দেখুন…

তবে একজন সোনালী ব্যাংকের গ্রাহক হিসেবে কিভাবে আপনি সোনালী ব্যাংক কাস্টমার কেয়ার নাম্বার খুঁজে পাবেন। সে সম্পর্কে কিন্তু আমাদের মধ্যে অনেকেই তেমন কিছু জানে না।

যার কারণে হঠাৎ কোন সমস্যার সম্মুখীন হলে আপনি তাৎক্ষণিক ভাবে কোনো সমাধান পাবেন না। কিন্তু যদি আপনার সোনালী ব্যাংক কাস্টমার কেয়ার নাম্বার থাকে।

সেক্ষেত্রে আপনি খুব সহজেই আপনার কোন সমস্যার দ্রুত সমাধান খুঁজে নিতে পারবেন। এবং আপনার যদি কোন প্রকার অভিযোগ থাকে।

তাহলে আপনি সেই sonali bank customer care number এ ফোন করে আপনার অভিযোগ জানিয়ে দিতে পারবেন।

কি কি কারণে সোনালী ব্যাংক কাস্টমার কেয়ার নাম্বার কল করা যাবে?

উপরের আলোচনা থেকে আপনি জানতে পারলেন যে অন্যান্য ব্যাংকের তুলনায় সোনালী ব্যাংক হলো জনপ্রিয় একটি ব্যাংক প্রতিষ্ঠান। যেখানে আপনি একজন গ্রাহক হিসেবে বিভিন্ন রকম সুযোগ-সুবিধা পাবেন।

আর সেই সুযোগ সুবিধা গুলোর মধ্যে অন্যতম হলো সোনালী ব্যাংক কাস্টমার কেয়ার নাম্বার যে নাম্বার গুলোতে ফোন করে আপনি আপনার যে কোন ধরনের সমস্যা সমাধান করে নিতে পারবেন।

এবং যদি আপনার সোনালী ব্যাংক এর মাধ্যমে লেনদেন করতে কোন ধরনের অসুবিধা হয়। এবং আপনার যদি কোন ধরনের অভিযোগ থাকে।

তাহলে আপনি সেই সোনালী ব্যাংক কাস্টমার কেয়ার নাম্বার গুলোতে ফোন করে আপনার অভিযোগ জানিয়ে দিতে পারবেন। তবে এখন হয়তোবা আপনার মনে একটি প্রশ্ন জেগে থাকবে যে।

কি কি কারনে সোনালী ব্যাংক কাস্টমার কেয়ার নাম্বার এ কল করা যাবে। তো যদি আপনার মনে এই ধরনের প্রশ্ন জেগে থাকে।

তাহলে আমি বলব যে আপনার ব্যাংকিং রিলেটেড যেকোনো সমস্যা সমাধানের জন্য সোনালী ব্যাংকে কল করা যাবে। এবং আপনারা যদি কোন ব্যাংকিং রিলেটেড অভিযোগ থাকে।

তাহলে আপনি সেই সোনালী ব্যাংক কাস্টমার কেয়ার নাম্বার গুলোতে কল করতে পারবেন। চলুন বিষয়টা একটু বিস্তারিত ভাবে আলোচনা করি, যেন আপনাদের বুঝতে সুবিধা হয়।

আপনি যেকোন ধরনের ব্যাংকিং রিলেটেড সমস্যার জন্য এই ধরনের কাস্টমার কেয়ার নাম্বার গুলোতে কল করতে পারবেন। যেমন, আপনাকে আপনার একাউন্টে অন্য কেউ টাকা পাঠিয়েছে।

কিন্তু আপনি সেই পাঠিয়ে দেওয়া টাকা আপনার একাউন্টে এখনো পাননি। সেক্ষেত্রে কিন্তু আপনি সরাসরি এই সোনালী ব্যাংক কাস্টমার কেয়ার নাম্বার গুলোতে কল করতে পারবেন।

এবং আপনার সমস্যার কথা জানিয়ে দিতে পারবেন। অপরদিকে আপনি কারো একাউন্টে টাকা পাঠিয়ে দিয়েছেন। কিন্তু সেই ব্যক্তি এখন পর্যন্ত টাকা পাইনি।

সে ক্ষেত্রে কিন্তু আপনি সরাসরি সোনালী ব্যাংকের হেল্প নাম্বার গুলোতে ফোন করতে পারবেন।

কিভাবে সোনালী ব্যাংক কাস্টমার কেয়ার এ যোগাযোগ করা যাবে

কিভাবে সোনালী ব্যাংক হেড অফিস এ যোগাযোগ করা যাবে?

আর্টিকেল এর এই পর্যন্ত আপনি জানতে পারলেন যে, সোনালী ব্যাংক রিলেটেড যখন আপনি কোন সমস্যার সম্মুখীন হবেন। তখন আপনি তাৎক্ষণিক ভাবে সোনালী ব্যাংক কাস্টমার কেয়ার নাম্বার গুলোতে ফোন করতে পারবেন।

এবং আপনার সমস্যার সমাধান করে নিতে পারবেন। কিন্তু এখন হয়তো অনেকেই ভাবছেন যে, কিভাবে সোনালী ব্যাংক কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করা যাবে।

যদি আপনার মনে এই ধরনের প্রশ্ন জেগে থাকে, তাহলে আমি আপনাকে বলবো যে। আপনি প্রধানত দুটি উপায়ে সোনালী ব্যাংক কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করতে পারবেন।

ব্যাংকিং নিয়ে আরোও পড়ুন…

এবং বর্তমানে যারা সোনালী ব্যাংক গ্রাহক রয়েছেন। তারা সবাই এই 2 টি পদ্ধতির মাধ্যমে সোনালী ব্যাংক কাস্টমার কেয়ার এর সাথে যোগাযোগ করে থাকে। আর সেই দুটি পদ্ধতি হলো:

০১| ফোন কলের মাধ্যমে

সোনালী ব্যাংকের কিছু নাম্বার আছে, যে গুলো মূলত সোনালী ব্যাংক কাস্টমার কেয়ার নাম্বার হিসেবেই পরিচিত। আর যদি আপনি ব্যাংকিং রিলেটেড কোন প্রকার সমস্যায় পড়ে যান।

সে ক্ষেত্রে কিন্তু আপনি এই নাম্বার গুলো তে ফোন করে সরাসরি কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করতে পারবেন। এবং সোনালী ব্যাংক রিলেটেড কোন সমস্যার সমাধান নিতে পারবেন।

০২| ইমেইল এর মাধ্যমে

ফোন কল এর পাশাপাশি আপনি সরাসরি ইমেইল করার মাধ্যমে খুব সহজেই সোনালী ব্যাংক কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করতে পারবেন।

কেননা সোনালী ব্যাংকের ব্যক্তিগত কিছু ইমেইল রয়েছে। যে গুলো তে আপনি আপনার যে কোন ধরনের সমস্যা কিংবা আপনার কোন প্রকার অভিযোগ জানিয়ে দিতে পারবেন।

এবং খুব দ্রুত আপনি সেই ইমেইল গুলোর রিপ্লে পাবেন।

সোনালী ব্যাংক কাস্টমার কেয়ার নাম্বার কোনটি?

উপরে আপনি সোনালী ব্যাংক কাস্টমার কেয়ার নাম্বার সম্পর্কে বিভিন্ন তথ্য সম্পর্কে জানতে পেরেছেন। তো এই তথ্য গুলো জানা পরে এখন হয়তোবা আপনার মনে একটি প্রশ্ন জেগে থাকতে পারে যে।

যখন আপনি ব্যাংকিং রিলেটেড কোন ধরনের সমস্যার সম্মুখীন হবেন। তখন আসলে আপনি কোন নাম্বার গুলো তে ফোন করলে, আপনি আপনার সেই সমস্যা গুলোর তাৎক্ষণিক সমাধান নিতে পারবেন।

আর যদি আপনার মনেও ধরনের প্রশ্ন থেকে থাকে। তাহলে আপনাকে বলবো যে, এবার আমি সোনালী ব্যাংক কাস্টমার কেয়ার নাম্বার গুলো নিয়ে আলোচনা করব।

এবং নিচে সেই নাম্বার গুলো উল্লেখ করার চেষ্টা করব, যে গুলোতে ফোন করলে আপনি আপনার যেকোনো সমস্যার সমাধান দিতে পারবেন।

সোনালী ব্যাংক কাস্টমার কেয়ার নাম্বার-১

জনাব মোঃ খায়রুল আলম (ডেপুটি জেনারেল ম্যানেজার)
টেলিফোন নম্বর: 02-223385722
জিমেইল এড্রেস: [email protected]

সোনালী ব্যাংক কাস্টমার কেয়ার নাম্বার-২

শাহ্ তৌফিক ইমাম (অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার)
টেলিফোন নম্বর: ০২-৪১০৫১৪৩১, ০১৭৬৯-১১০১৯৮
জিমেইল এড্রেস: [email protected]

Active Cell to mitigate day-to-day Foreign Inward Remittance related queries

Munshi Zahidur Rashid
Mobile: +8802223355977
Email: [email protected]

Mohammad Sohel Rana
Mobile: +8801761202170
Email: [email protected]

উপরে আপনি যে নম্বর এবং ইমেইল গুলো দেখতে পাচ্ছেন। মূলত এগুলোর মাধ্যমে আপনি সোনালী ব্যাংক এর কাস্টমার সাপোর্ট এর সুবিধা নিতে পারবেন।

সোনালী ব্যাংক হেল্পলাইন নম্বর ২৪ আওয়ার্স কোনটি?

তো আপনাদের মধ্যে এমন অনেক ব্যক্তি আছে যারা মূলত জানতে চান সোনালী ব্যাংক হেল্পলাইন নম্বর 24hours কোনটি। অর্থাৎ দিন 24 ঘন্টা কোন নাম্বার গুলো তে ফোন করলে কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করা যাবে।

এখন যাদের মনে এই ধরনের প্রশ্ন জেগে থাকবে। তাদের উদ্দেশ্যে একটা কথা বলব যে, আপনি সোনালী ব্যাংকে দিন রাত 24 ঘণ্টা কাস্টমার সাপোর্ট পাবেন না।

কেননা এরকম কোনো সুযোগ সুবিধা সোনালী ব্যাংক থেকে দেওয়া হয়নি। তবে আপনি শুধুমাত্র এই কাস্টমার সাপোর্ট সিস্টেম এর সুবিধা ভোগ করতে পারবেন।

যখন সোনালী ব্যাংক অফিস চলাকালীন সময় থাকবে। অর্থাৎ সোনালী ব্যাংকের কার্যক্রম যতক্ষণ পর্যন্ত চলমান থাকে।

ঠিক তখনই আপনি সোনালী ব্যাংক হেল্পলাইন নাম্বারে কল করে আপনার সমস্যা কিংবা অভিযোগ জানিয়ে দিতে পারবেন।

আমাদের শেষকথা

প্রিয় পাঠক, একজন সোনালী ব্যাংক এর গ্রাহক হিসাবে আপনার আর্থিক লেনদেন করার সময় ব্যাংকিং রিলেটেড বিভিন্ন ধরনের সমস্যার সম্মুখীন হওয়ার সম্ভাবনা থাকবে।

সে ক্ষেত্রে আপনি যদি এরকম কোন সমস্যার সম্মুখীন হয়ে থাকেন। তাহলে আপনি খুব সহজেই সোনালী ব্যাংক কাস্টমার কেয়ার নাম্বার গুলোতে ফোন করে আপনার সমস্যা সমাধান করে নিতে পারবেন।

আর আজকের আর্টিকেলে আমি সেই সোনালী ব্যাংক কাস্টমার কেয়ার নাম্বার গুলোর সাথে আপনাকে পরিচিত করার চেষ্টা করেছি। আশা করি এই আর্টিকেল টি আপনার অনেক বেশি হেল্পফুল হবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top