পাঠাও কুরিয়ার নাম্বার : পাঠাও কুরিয়ার সার্ভিস হেল্পলাইন

পাঠাও কুরিয়ার সার্ভিস হল বাংলাদেশের একটি জনপ্রিয় কুরিয়ার সার্ভিস। এটি একটি অনলাইন এবং অফলাইন প্ল্যাটফর্ম যা গ্রাহকদের তাদের পণ্য দ্রুত ও নিরাপদভাবে পৌঁছে দেওয়ার জন্য একটি সহজ ও সাশ্রয়ী উপায় প্রদান করে।

পাঠাও কুরিয়ার নাম্বার : পাঠাও কুরিয়ার সার্ভিস হেল্পলাইন
পাঠাও কুরিয়ার নাম্বার : পাঠাও কুরিয়ার সার্ভিস হেল্পলাইন

পাঠাও কুরিয়ার সার্ভিস বাংলাদেশের সবচেয়ে বড় কুরিয়ার কোম্পানিগুলির মধ্যে একটি।

এটি সারা দেশে একটি বিস্তৃত নেটওয়ার্ক রয়েছে, যা গ্রাহকদের তাদের পণ্য দেশের যেকোনো জায়গায় পাঠাতে দেয়।

যদি আপনি নিয়মিত পাঠাও এর সার্ভিস ব্যবহার করে থাকেন। তাহলে কোনো না কোনো সময় আপনার পাঠাও হেল্পলাইন নাম্বার এর প্রয়োজন হবে।

আর আপনি যেন সেই প্রয়োজনের সময় সঠিক পাঠাও হেল্প লাইন নাম্বার জানতে পারেন। সে কারণে আজকে আমি আপনাকে সকল Pathao phone number শেয়ার করবো। 

পাঠাও হেল্পলাইন নম্বর

যদি আপনার পাঠাও সার্ভিস ব্যবহার করার সময় কোনো ধরনের সমস্যা হয়। কিংবা আপনি যদি পাঠাও কর্তৃপক্ষ থেকে কোনো বিষয়ে তথ্য জানতে চান।

তাহলে আপনি একটি নাম্বারে কল দিয়ে সরাসরি তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। আর পাঠাও কর্তৃপক্ষের সাথে সরাসরি মোবাইলে কথা বলার জন্য Pathao helpline Number 13301 এই নাম্বারে কল দিতে হবে।

বলে রাখা ভালো যে, উক্ত নাম্বার টির মাধ্যমে আপনি সপ্তাহে ০৭ দিন ২৪ ঘন্টা তাদের সাথে যোগাযোগ করার সুবিধা পাবেন। 

পাঠাও হেল্পলাইন ইমেইল

বর্তমান সময়ে আমরা অধিকাংশ মানুষ ইমেইল ব্যবহার করতে অভ্যস্ত। সেক্ষেত্রে যদি আপনি আপনার কোনো সমস্যা পাঠাও কর্তৃপক্ষকে মেইল করতে চান।

তাহলে আপনাকে Pathao Helpline Email [email protected] এই ঠিকানায় ইমেইল করতে হবে। আর যখন আপনি তাদের মেইল করবেন। তারপর পাঠাও কর্তৃপক্ষ থেকে আপনার সাথে যোগাযোগ করবে। 

পাঠাও এর ঠিকানা কোথায়

যদি আপনি সরাসরি তাদের সাথে যোগাযোগ করতে চান। তাহলে আপনাকে তাদের অফিসের মূল ঠিকানায় যেতে হবে।

আর পাঠাও এর মুল অফিসের ঠিকানা টি হলো, হাউজ: ৭২ , ব্লক: বি , রোড : ২১, বনানী, ঢাকা (বনানী বিদ্যানিকেতন স্কুল এবং সাউথ ইস্ট ইউনিভার্সিটি এর পাশে)। 

পাঠাও ওয়েবসাইট থেকে যোগাযোগ 

আপনি অনলাইনে আরো একটি উপায়ে পাঠাও কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করতে পারবেন। তবে সেজন্য আপনাকে পাঠাও এর মূল ওয়েবসাইটে যেতে হবে।

তারপর আপনাকে সেই ওয়েবসাইট এর Contact Us নামক অপশনে ক্লিক করতে হবে।

এরপর আপনার সামনে একটি নতুন ফর্ম আসবে। যেখানে আপনার যাবতীয় তথ্য গুলো দিয়ে তারপর আপনার সমস্যার কথাটি লিখে সেন্ড করতে হবে। 

পাঠাও কুরিয়ার জব

আমাদের মধ্যে এমন অনেক মানুষ আছেন। যারা আসলে পাঠাও এর মধ্যে চাকরি করতে চায়। আর আপনিও যদি তাদের মধ্যে একজন হয়ে থাকেন।

তাহলে আপনি বিভিন্ন উপায়ে পাঠাও এর কুরিয়ার জব করতে পারবেন। কেননা, পাঠাও থেকে প্রতিনিয়ত কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

সেক্ষেত্রে আপনার মধ্যে যদি কাজ করার মতো যোগ্যতা থাকে। তাহলে আপনাকে পাঠাও থেকে প্রকাশিত হওয়া সেই নিয়োগ বিজ্ঞপ্তি গুলোতে আবেদন করতে হবে। 

আর তারপর পরীক্ষা ও ইন্টারভিউ এর মাধ্যমে যদি আপনি তাদের কাছে যোগ্য ব্যক্তি হিসেবে বিবেচিত হতে পারেন। তাহলে আপনি পাঠাও কুরিয়ার জব করতে পারবেন।

তো আপনি যেন পাঠাও থেকে প্রকাশ করা সকল নিয়োগ বিজ্ঞপ্তি গুলো সম্পর্কে জানতে পারেন। সে কারণে নিচে দুটো লিংক দেওয়া হলো। যেমন,

  1. পাঠাও নিয়োগ বিজ্ঞপ্তি ওয়েবসাইট,
  2. পাঠাও নিয়োগ বিজ্ঞপ্তি ফেসবুক,

তো আপনি যদি উপরের লিংক গুলোতে ক্লিক করেন। তাহলে আপনি চলমান সময়ে পাঠাও থেকে প্রকাশিত হওয়া আপডেট নিয়োগ বিজ্ঞপ্তি গুলো সম্পর্কে জানতে পারবেন। 

পাঠাও ডেলিভারি ম্যান বেতন কত?

বর্তমান সময়ে আমরা অনেকেই পাঠাও ডেলিভারি ম্যানের কাজ করতে চাই। তো এই ধরনের কাজ করলে আপনার বেতন কত হবে সেটি আগে থেকে জেনে নিতে হবে।

কেননা, আপনি যদি বর্তমান সময়ে পাঠাও এর ডেলিভারি ম্যান হিসেবে কাজ করেন। তাহলে আপনি প্রথম ০৩ কিলোমিটার ডেলিভারির জন্য মোট ৬০ টাকা পাবেন।

আর ০৩ কিলোমিটারের পরে বাড়তি প্রতি কিলোমিটার জন্য জন্য বাড়তি ৫ টাকা করে পাবেন। 

আপনি আরোও জানতে পারবেন…

আপনার জন্য আমাদের কিছুকথা

যারা মূলত পাঠাও হেল্পলাইন নাম্বার জানতে চেয়েছেন। তাদের জন্য আজকের লেখাটি অনেক হেল্পফুল হবে। কেননা, আজকে আমি আপনার সাথে পাঠাও কুরিয়ার নাম্বার শেয়ার করেছি।

তো আপনি যদি পাঠাও সম্পর্কে আরো কোনো বিষয় জানতে চান। তাহলে নিচে আপনার প্রশ্নটি কমেন্ট করবেন। আর ধন্যবাদ, এতক্ষন ধরে আমাদের সাথে থাকার জন্য। ভালো থাকবেন, সুস্থ থাকবেন। 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top